Header Ads

Header ADS

সুন্দর একটি ভালো লাগার মতো গল্প , পড়ুন খুব ভালোলাগবে





প্রিয় মায়াবতী, 

কেমন আছিস তুই.? আশা করি ভালই আছিস
ভালো থাকার জন্যই তো আমাকে ছেড়ে গেছিস..
আমি কেমন আছি তা না হয় নাই বললাম,.
এখন সময় আমার ঘড়িতে 08:07 pm..

এই অবেলায় আমার ঘুম পাচ্ছে প্রচন্ড ঘুম পাচ্ছে,
আচ্ছা সোনা আমার এতো ঘুম পাচ্ছে কেন.?

গতকাল এই সময়ে আমি কোথায় ছিলাম তোর মনে আছে..? আমি এই সময় এ্যালিফ্যান্ট রোডে জ্যামে আটকে ছিলাম, তুই বার বার আমাকে ট্যাক্সট করে বকছিলি আর বলছিলি প্রতিবারই তুই এমন লেইট
করে আসিস..


আজ শেষ বারের মত দেখা করব, তাও তুই লেইট করেই আসলি, তোর হয়তো ইচ্ছেই নেই আমার সাথে দেখা করার… আমি তখন কিচ্ছু বলিনি জাষ্ট হুমম হুমম রিপ্লেই দিয়েছিলাম…
জানিস মায়াবতী, তোর সাথে যদি আমার দেখা করার ইচ্ছে নাই থাকত তাহলে আমি বারো ঘন্টার সফর করে,


গুলিস্তান থেকে ধানমন্ডির অসহনীয় জ্যাম সহ্য করে তোর সাথে দেখা করতে আসতাম না…
কাল আমাদের দেখা হয় 08:47 pm তে, প্রথমে রিকশায় উঠে ইতস্তত ছিলাম তোর হাত ধরব কিনা, কারন আজ তো সবকিছু শেষ করার জন্য এসেছি,
কি দরকার অযথা মায়া বাড়ানোর..!

কিন্তু শেষ পর্যন্ত নিজেকে নিয়ন্ত্রনে রাখতে পারি নি..
তোর কোমল হাতটা শক্ত করে জড়িয়ে ধরলাম..
কেন জানি আমার তখন খুব কান্না পাচ্ছিলো,


তুই আমার কান্না দেখে বার বার বলছিলি যোহান তুই তো চাসই আমাদের এই সম্পর্কে যেন আর সামনে না আগায়.. (তাহলে কেন এই কান্না)
আমি তখন ঠোটে দাঁত চেপে কান্না থামানোর বৃথা চেষ্টা করছি, তোর কথার জবাবে বলিনি যে হৃদমোহিনী তুই যাসনে আমায় ছেড়ে, আমি তোকে ছাড়া সত্যিই আসহায়, এক অদ্ভুদ তুইহীনতায় ভুগী সারাক্ষণ,


সবকিছু থাকার পরেও নিজেকে এতীম এতীম লাগে,
বলিনি প্লীজ তুই থেকে যা বেঁচে থাকার জন্য আমার জীবনে তোকে বড্ড বেশীই প্রয়োজন...
কিছুই বলিনি তোকে আমি, কারন তোকে ফেরানোর অধিকার, ক্ষমতা কোনটাই আমার নেই,.,
তোর সাথে আমার মিলন তেল জ্বলের মিশ্রণের
চেয়েও অসম্ভবতর ,., এই অনিশ্চিত জীবনে তোকে ভালবাসার শেকলে আটকে রাখার চেয়ে মুক্ত করে দেয়াটাই উত্তম,.,. সারা জীবন কাঁদানোর চেয়ে একবার কাঁদানোই ভালো...


জানিস মায়াবতী, আমার না তোকে এখন খুব মনে পড়তেছে প্রচন্ড কথা বলতে ইচ্ছে করছে.,.
কথা বলার তীব্র আখাংকাই আমার হৃদপিন্ড অস্বাভাবিক ভাবে লাফাচ্ছে, নিশ্বাস নিতেও কষ্ট হচ্ছে..
কিন্তু কথা বলার সব পথ যে তুই বন্ধ করে রেখেছিস,..

কাল আমি তোর কাছে প্রতিদিন দশ মিনিট করে সময় চেয়ে ছিলাম, কিন্তু তুই আমার এই আবদারটুকু রাখলিনা,আচ্ছা মায়াবতী, তোর কি ইচ্ছে করেনা আমার সাথে কথা বলতে, তোর কি একটাবারের জন্যও মনে পড়েনা তোর এই রাজপুত্রের কথা..?




তোর গতকালের সংসদভবনের সামনের রাস্তার কান্না সাক্ষী তুই যে আমাকে ভালবাসিস তার,
যোহান তুই ছাড়া বড় একা লাগে বলে যে আমার হাতে খামছি মেরেছিলি সেই খামছির আঘাত সাক্ষি তুই যে আমি ছাড়া ভালো নেই তার...
জানিস মায়াবতী, কাল নিজেকে খুব অসহায় মনে হচ্ছিলো যখন তুই বলেছিলি যোহান তুই পারিসনা আমাকে তুলে নিয়ে যেতে,.?

কিন্তু আমি যে সমাজের অন্ধ নিয়মে আবদ্ধ,
আমার যে সক্ষমতা নেই সেই দেয়াল ডিঙিয়ে তোকে তোলে নিয়ে আসার.,.
তবে বিশ্বাস কর মায়াবতী, আমি একটুও ভালো নেই,

তোর থেকে বিদায় নিয়ে আসার পর থেকে যে চক্ষুদয় অনবরত বৃষ্টি বর্ষন শুরু করেছে এখনো থামার কোন নাম নেই, তবুও আমি বলবনা তুই ফিরে আয়,.
কারন তুই নিজেকে অনেকটাই গুটিয়ে নিয়েছিস,


আর আমাদের ভবিষ্যত ভালো থাকার জন্য এই অনিশ্চিত সম্পর্কটার ইতি টানাও ছিল বেশ জরুরী,.
পরিশেষে বলব ভালো থাক ভালবাসা, আর আমাকে নিয়ে চিন্তা করিসনা আমিও একটা সময় পারব নিজেকে গুছিয়ে নিতে,.,. চিঠিটা লিখার প্রারম্ভে চোখে প্রচুর ঘুম ছিল, কিন্তু সেই ঘুম কাতুরে চোখ এখন নয়নজ্বলে সিক্ত, জানিনা এই দুর্লভ ঘুম বাকিটা রাতে আর চোখে ধরা দিবে কিনা, নাকি আরেকটা বিষাদময় নির্ঘুম রজনী অপেক্ষা করছে আমার জন্য...
ইতি-
মায়াবী রাজপুত্র
(অ মা নু ষ)

No comments

Theme images by Raycat. Powered by Blogger.